শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় আসছেন ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো

ঢাকায় আসছেন ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ এবছর জুলাই মাসে বাংলাদেশে এসেছিলেন। এবার আসছেন সাবেক ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো। আগামী ১৮ অক্টোবর তার ঢাকায় আসছেন তিনি।

ভারতীয় স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত সেবার এমিলিয়ানো মার্টিনেজ’কে একদিনের ঝটিকা সফরে ঢাকায় এনেছিলেন। তার মাধ্যমে ঢাকায় আসছেন সাবেক ব্রাজিলিয়ান বিশ্ব তারকা।

দেশে শতদ্রু দত্তের সাথে কাজ করছেন মেহেদী জামান সনেট। রোনালদিনহো ঢাকায় আসারে ব্যাপারে তিনি গণমাধ্যমে জানিয়েছেন। তিনি বলেন, ‘রোনালদিনহো আসছে এটা পুরোপুরি নিশ্চিত। একটি স্পন্সর প্রতিষ্ঠান তাকে আনছে। বিস্তারিত পরে জানানো হবে। ১৮ তারিখ মধ্যরাতের পরই রোনালদিনহো রওনা হবেন।’

তবে বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের ঢাকা সফর বেশ বিতর্ক জন্ম দিয়েছিল। আয়োজকদের পরিকল্পনা ও ব্যবস্থাপনায় বর্তমান ও সাবেক কোনো তারকা ফুটবলারকে আমন্ত্রণ না জানিয়ে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সময় কাটিয়েছিলেন এই আর্জেন্টাইনের সঙ্গে। এবার সেই বিতর্ক এড়াতে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে সাক্ষাতেরও একটি পরিকল্পনা রয়েছে। বাংলাদেশ ১৭ অক্টোবর মালদ্বীপের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় লেগ খেলবে। জামাল ভূঁইয়া রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ করে আর্জেন্টিনার লিগে যোগ দেবেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ঈদের দিনেও অনুশীলনে দেশের দ্রুততম মানবী শিরিন

সংবাদটি শেয়ার করুন