শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিম ইকবাল থাকছেন না বিশ্বকাপ স্কোয়াডে!

তামিম ইকবাল থাকছেন না বিশ্বকাপ স্কোয়াডে!

আনুষ্ঠানিকভাবে বিসিবি এখনো বিশ্বকাপে দল ঘোষণা করেনি। তবে বিসিবির সূত্রে জানা গেছে, বাংলাদেশের ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডে থাকছেন না অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। গুঞ্জন ও নানা সূত্রের খবরে বিষয়টা অনেকটা এভাবে প্রচার হয়েছিল— আনফিট তামিম ইকবালকে বিশ্বকাপে চান না অধিনায়ক সাকিব ও কোচ হাথুরুসিংহে। অবশেষে সেটাই সত্যি হতে চলেছে। অবসর ভেঙে নাটকীয়ভাবে প্রত্যাবর্তন করা দেশসেরা ওপেনারকে ছাড়াই টাইগার স্কোয়াড গড়া হয়েছে।

লিটনের সঙ্গে তাই ওপেনার হিসেবে জুনিয়র তামিম অর্থাৎ তানজিদ হাসান তামিমকেই বিশ্বকাপে নিয়ে যাওয়া হবে। এছাড়াও, পেস আক্রমণে শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে ঢুকে পড়েছেন তানজিম হাসান সাকিবও। সেক্ষেত্রে পঞ্চম পেসার হিসেবে খালেদ আহমেদের সুযোগ মিলছে না।

জানা যায়, নিজের শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই তামিম বিশ্বকাপে মাত্র পাঁচটি ম্যাচ খেলতে চেয়েছেন। তিনি পুরো সময় খেলতে পারবেন না সোমবার রাতেই এ নিয়ে ত্রিমুখী আলোচনা হয়। কেউ কেউ একে বলছেন আবার, তামিম নাকি শর্ত দিয়ে বিশ্বকাপ খেলতে যেতে চান। যা নিয়ে ক্ষুব্ধ হয়েছেন অধিনায়ক সাকিব আল হাসানও।

এ নিয়ে সোমবার রাতে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় বৈঠক করেন কোচ এবং অধিনায়ক। শেষ পর্যন্ত তামিমকে বাদ দিয়েই বিশ্বকাপ পরিকল্পনা করতে হচ্ছে বিসিবিকে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  পাকিস্তান সফরের জন্য টি-টোয়েন্টি দল ঘোষণা

সংবাদটি শেয়ার করুন