শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অনুশীলনে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ

অনুশীলনে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ

এশিয়া কাপ স্কোয়াডে জায়গা না হলেও বিশ্বকাপের ভাবনায় আছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সেই কারণে চলমান এশিয়া কাপের প্রস্তুতিমূলক ক্যাম্পে দেখা মিলল মাহমুদউল্লাহর। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে চলছে টাইগারদের প্রস্তুতি ক্যাম্প। এই ক্যাম্প থেকেই নেয়া হবে বিশ্বকাপের প্রস্তুতি। যে কারণে ক্যাম্পে অবস্থান করছিলেন তিনি।

মাহমুদউল্লাহকে নিয়ে দেশজুড়ে গত কয়েক দিন ধরে ব্যাপক আলোচনা হচ্ছে। তাকে স্কোয়াডে ফেরানোর দাবিতে তার সমর্থকরা মানববন্ধনও করেন। এই সময় তাকে অনুশীলনে দেখা যায়নি জাতীয় দলের এই অভিজ্ঞ ক্রিকেটারকে।

প্রসঙ্গত, গত সোমবার (২১ আগস্ট) জাতীয় দলের ২৫ ক্রিকেটার ভারতে যাবার ভিসা আবেদন করেছেন, সেখানেও ছিলেন না তিনি। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, পারিবারিক কারণে ক্যাম্পে নেই মাহমুদউল্লাহ। মূলত, মায়ের অসুস্থতার কারণে অনুশীলনে যোগ দিতে পারছেন না তিনি।

আজ (২৩ আগস্ট) ব্যাক-আপ ক্রিকেটারদের নিয়ে গড়া অনুশীলনে যোগ দিয়েছেন রিয়াদ। মিরপুরের মাঠে তাকে দেখা গেছে ফিল্ডিং অনুশীলন করতে। বেশ হাস্যোজ্জ্বল রিয়াদকেই দেখা গেছে এদিন। এর আগে এশিয়া কাপের দলে জায়গা হারানোর পর গুঞ্জন উঠেছিল কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ছেন রিয়াদ। তবে গেল (২০ আগস্ট) সাংবাদিকদের সঙ্গে আলাপে বিষয়টি আবারও পরিষ্কার করলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। তিনি জানান টা সম্পূর্ণ ভিত্তিহীন খবর।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ: ব্যাটে-বলে পারফরম্যান্সে শীর্ষে যারা

সংবাদটি শেয়ার করুন