শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিআইইউতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (বিআইইউ) -তে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর  ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। খেলার নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র থাকায় টাইব্রেকারে এক শূন্য গোলে সুরমা দল জয়ী হয়।

সোমবার ৩১ জুলাই রাজধানীর মান্ডায় অবস্থিত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মাঠে উপাচার্য প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া প্রধান অতিথি হিসেবে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিয়ে উপাচার্য প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া বলেন, পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে ছাত্রদের অংশগ্রহণ জরুরী, যার মাধ্যমে ছাত্ররা প্রতিযোগিতামূলক বিশ্বে নিজেদেরকে আরও সমৃদ্ধ ও প্রতিযোগী করে তুলতে পারবে। তিনি বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে বিজয়ী ও অংশগ্রহণকারী খেলোয়াড়দের শুভেচ্ছা জানান।

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা সুরমা ও কর্ণফুলী দলের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলার নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র থাকায় টাইব্রেকারে এক শূন্য গোলে সুরমা দল জয়ী হয়।

১৩ জুন থেকে ৩১ জুলাই ২০২৩ দুই মাসব্যাপী প্রথমবারের মতো বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে মোট দশটি দল অংশ নেয়। দেশের বিভিন্ন নদ-নদীর নামে দলগুলোর নামকরণ করা হয়। দলগুলো  হলো সুরমা, নরসুন্দা, ব্রহ্মপুত্র, কর্ণফুলী, করোতোয়া, শীতলক্ষ্যা, সোমেশ্বরী, তুরাগ, বুড়িগঙ্গা ও বালু।

এসময়ে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর শের মোহাম্মদ, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান সুলতান আহমদ, প্রক্টর ড. মো. মিজানুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার মো: মোরশেদুর রহমান, সহকারী অধ্যাপক এম আমীরুল হক পারভেজ চৌধুরী, বিশ্ববিদ্যালয় স্পোর্টস ক্লাব এর ডিরেক্টর (পুরুষ) মো: কায়সার আহমেদ, বিভিন্ন বিভাগের  কো-অর্ডিনেটর, শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  স্কুল খোলা রাখার আহ্বান ইউনিসেফের

সংবাদটি শেয়ার করুন