শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় দলের ম্যাচের আগের রাতে আর্জেন্টিনার ম্যাচ দেখা হবে বোকামি – ডমিঙ্গো

জাতীয় দলের ম্যাচের আগের রাতে আর্জেন্টিনার ম্যাচ দেখা হবে বোকামি - ডমিঙ্গো

বুধবার সকালেই মাঠে গড়াবে বাংলাদেশ-ভারত টেষ্ট ম্যাচ। তবে, আগের রাতে বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনালে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া। গুরুত্বপূর্ণ ম্যাচের আগের দিন ফুটবল ম্যাচ দেখার জন্য ঘুম নষ্ট করলে হতাশ হবেন রাসেল ডমিঙ্গো।

বিশ্বকাপের শেষ চারদলের লড়াই শুরু হচ্ছে আজ রাত থেকেই। যার বিশাল ভক্ত রয়েছে পুরো বাংলাদেশে। বাংলাদেশ পেশাগত ক্রিকেটাররাও এর দারুণ ভক্ত। রাত ১টায় গড়ানো ম্যাচ এক্সট্রা টাইমে না গড়ালে শেষ হবে ৩টায়। অন্যদিকে সকাল সাড়ে নয়টায় প্রথম টেস্ট খেলতে নামবে টাইগার বাহিনী।

ভারতের সাথে খেলার আগের রাতে ঘুম নষ্ট করে বিশ্বকাপের ম্যাচ দেখার বিষয়টি পছন্দ হচ্ছে না টাইগার টেস্ট ও ওয়ানডে হেড কোচের।

জাতীয় দলের ম্যাচের আগের রাতে আর্জেন্টিনার ম্যাচ দেখা হবে বোকামি - ডমিঙ্গো

সংবাদ সম্মেলনে ডমিঙ্গোকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ওদের অবশ্যই দ্রুত বিছানায় যেতে হবে। অ্যাজ সিম্পল অ্যাজ দ্যাট। ভোর ৩টা পর্যন্ত ফুটবল দেখে সকাল সাড়ে ৯টায় টেস্ট ম্যাচ খেলতে পারেন না আপনি। এটা বোকামি। ওরা এটা করলে আমি খুব হতাশ হব।”

উল্লেখ্য, সিরিজের তৃতীয় ওয়ানডের আগের রাতেও ব্রাজিল এবং আর্জেন্টিনার ম্যাচ ছিলো। বেশিরভাগ ক্রিকেটারই রাত জেগে খেলা উপভোগ করেছেন যার ছাপ ম্যাচে পড়েছিল বলে অভিযোগ রয়েছে।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়েও তৈরি হলো শঙ্কা

সংবাদটি শেয়ার করুন