মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আল আমিনের সঙ্গে বিচ্ছেদ চান না ইসরাতন

আল আমিনের সঙ্গে বিচ্ছেদ চান না ইসরাতন

ক্রিকেটার আল আমিনের সঙ্গে বিচ্ছেদ নয় বরং সন্তানদের নিয়ে সংসার করতে চান বলে জানিয়েছেন তার স্ত্রী ইসরাত জাহান।

দুই সন্তানকে নিয়ে রোববার (১৬ অক্টোবর) ঢাকার আদালতে উপস্থিত হন তিনি। মাসিক ভরণপোষণ, একসঙ্গে বসবাসের অধিকার ও সন্তানদের খরচের দাবিতে ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে ইসরাতের করা মামলার জবাব শুনানির জন্য ধার্য ছিল।

ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেনের আদালতে এসময় এজন্য ক্রিকেটার আল আমিন উপস্থিত হন। আইনজীবীর মাধ্যমে আদালতে সময়ের আবেদন করেন। এদিকে ইসরাত জাহান জবাব শুনানিতে আদালতে হাজিরা দেন। ইসরাত জাহানের আইনজীবী শামসুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আল আমিনের লিখিত জবাব দাখিলের ওপর শুনানি হওয়ার কথা ছিল গত বুধবার (১২ অক্টোবর)। কিন্তু আল আমিন আদালতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময়ের আবেদন দাখিল করেন।

অন্যদিকে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন ইসরাত। আদালত আল আমিনের সময়ের আবেদন না মঞ্জুর করে এক ঘণ্টা পর শুনানি করতে বলেন আইনজীবীকে। কিন্তু আল আমিন উপস্থিত না হওয়ায় ১৬ অক্টোবর জবাব শুনানির জন্য দিন ধার্য করা হয়।

একই আদালতে আল আমিন ৬ অক্টোবর স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন বলে লিখিত জবাব দাখিল করেন। বৈবাহিক সম্পর্কের তিক্ততা বৃদ্ধি পাওয়ায় স্ত্রী ইসরাত জাহানকে তালাক দিয়েছেন বলে লিখিত জবাবে উল্লেখ করেন তিনি। তবে বকেয়া দেন-মোহর ও ইদ্দতকালীন ভরণপোষণ দেওয়ার বিষয়টি সাত পাতার লিখিত জবাবে উল্লেখ করেন তিনি।

আরও পড়ুনঃ  পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

গত ৭ সেপ্টেম্বর আদালতে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মামলাটি দায়ের করেন। শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন।

এরই ধারাবাহিকতায় ২৭ সেপ্টেম্বর আল আমিন আদালতে উপস্থিত হন। এরপর আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে ৬ অক্টোবর পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন আদালত ।

আনন্দবাজার/কআ

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন