শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বেটউইনার না ছাড়লে নিষিদ্ধ হবেন সাকিব

বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে নিষিদ্ধ হবেন সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন পরিষ্কার জানিয়ে দিয়েছেন। আজ বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে সাকিবকে ঘিরে এমন হুঁশিয়ারি দেন পাপন।

সাকিবের বিষয়ে সিদ্ধান্ত নিতে বিসিবি সভাপতি ধানমন্ডির বেক্সিমকো কার্যালয়ে রুদ্ধদ্বার বৈঠকে বসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে।

বৈঠকের পর বোর্ড সভাপতি গণমাধ্যমকে বলেন, সাকিব ইস্যুতে দ্বিতীয় চিন্তা করার কোনো সুযোগ নেই। আমি প্রথম থেকেই বলে আসছি এ ব্যাপারে জিরো টলারেন্সে আমরা। যে যেভাবেই বিষয়টাকে ব্যাখ্যা করুক আমরা মেনে নেবো না। আশরাফুলের মতো ক্রিকেটারকেও একটা সময় বাদ দেয়া হয়েছে। এখানে আসলে কোনো সুযোগ নেই।

পাপন বলেন, তাকে (সাকিব) চিঠি দেয়া হয়েছে। গতকালকেই উত্তর দেয়ার কথা ছিল। তবে শুনেছি সে আজকের মধ্যে জানাবে। তারপর আমরা সিদ্ধান্ত নেবো সে থাকবে কি থাকবে না।

সাকিব নিজের সিদ্ধান্ত থেকে শেষ পর্যন্ত সরে না আসলে কঠোর সিদ্ধান্ত নেবে বিসিবি এমন হুঁশিয়ারি দিয়ে বলেন, কোনো রকম সম্পৃক্ত থাকার সুযোগ নেই। পুরোপুরি বের হয়ে আসতে হবে। এটা না করলে ক্যাপ্টেন্সিতো দূরের কথা, দলেই থাকবে না সে। এ ব্যাপারে কোনো ছাড় নেই। এই সিদ্ধান্ত আগে থেকেই নেয়া আছে।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ক্রিকেটকে গুডবাই বললেন ম্যাককুলাম

সংবাদটি শেয়ার করুন