রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বোলিংয়ে ফিরেছেন তাসকিন

দক্ষিণ আফ্রিকায় খেলতে গিয়ে ইনজুরিতে পড়েছিলেন বাংলাদেশী পেসার তাসকিন আহমেদ। শ্রীলঙ্কার বিপক্ষেও খেলা হয়নি তার। প্রায় সুস্থ হয়েই উঠেছিলেন তিনি, এমন অবস্থায় আবারও তিন দিনের বিশ্রামে যান তিনি। অবশেষে মিলেছে স্বস্তির খবর। বোলিংয়ে ফিরেছেন তাসকিন আহমেদ।

আজ মঙ্গলবার মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ। মাঠে এসেই অনুশীলনে নেমে পড়েন। এরপর চলে তার বোলিং সেশন। এ সময় তাসকিন কোনো রকমের অস্বস্তিবোধ করেননি বলে নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তাসকিনের ইনজুরি নিয়ে দেবাশীষ বলেন, তিনি(তাসকিন) কাঁধের চোটের পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ছিলেন। হঠাৎ করে বোলিংয়ের সময় কোমর ব্যথা অনুভব করেন। তাই তৎক্ষণাৎ তাকে তিন দিন বিশ্রাম নিতে বলি। বিশ্রামের পর আজ (মঙ্গলবার) আবারও বোলিং করেছেন তিনি। কিন্তু কোনো ব্যথা অনুভব করেননি। কাল আবারও বোলিং করবেন, আশা করি কোনো সমস্যা হবে না। তার ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে আপাতত কোনো শঙ্কা নেই।

ইনজুরির কারনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান সিরিজে খেলতে পারছেন না তাসকিন। তবে ইনজুরির কথা বিবেচনা করেই টেস্ট সিরিজের স্কোয়াডে রাখা হয়নি তাকে। কিন্তু ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে রয়েছেন তাসকিন। শারীরিক অবস্থা ঠিকঠাক থাকলে আগামী বৃহস্পতিবার বিমানে উঠবেন তিনি।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আইসিসির নতুন প্রধান নির্বাহী হলেন অ্যালার্ডিচ

সংবাদটি শেয়ার করুন