সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়ালে আসছেন এমবাপ্পে!

অবশেষে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন ফ্রেঞ্চ তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। পিএসজির সাথে আর চুক্তি না বাড়িয়ে স্প্যানিশ ক্লাবটিতে যোগ দিবেন ২৩ বছর বয়সী এই ফুটবলার। ইংলিশ গণমাধ্যম ইএসপিএন জানিয়েছে, আগামী মৌসুমে এমবাপ্পেকে ধরে রাখার আশা নেই পিএসজির। তারা আরও জানায়, কয়েকদিনের মধ্যে আসবে আনুষ্ঠানিক ঘোষণা।

টানা তিন মৌসুম ফ্রেঞ্চ লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হবার পর এমবাপ্পে জানিয়েছিলেন, তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। তবে এখনি তা প্রকাশ করতে রাজি নন। আগামী জুনে নেশন্স লিগ খেলতে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেওয়ার সব কিছু খোলাসা করবেন বিশ্বকাপ জয়ী এই ফুটবলার।

এর আগে বিবিসি এক প্রতিবেদনে জানায়, এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া প্রায় নিশ্চিত। এছাড়া ফ্রেঞ্চ গণমাধ্যম পিএসজির ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছে, এমবাপ্পে অভ্যর্থনার মাধ্যমে বিদায় জানাতে।

মোনাকো থেকে ২০১৭ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন এমবাপ্পে। এর আগে থেকেই তার রিয়ালে খেলার স্বপ্ন ছিল। এটি বেশ কয়েকবার বিভিন্ন ভাবে বুঝিয়েছেন। রিয়ালও তাকে দলে ভেড়াতে চেয়েছিল তবে সেভাবে তখন পদক্ষেপ নেয়নি। তবে এবার এমবাপ্পে দলে ভেড়াতে সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করছে ও শেষ পর্যন্ত তা বাস্তবে রূপ দিতে যাচ্ছে।

আনন্দবাজার/টি এস পি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ‘বিশ্বকাপের পর ওয়ানডে থেকে অবসর নেবে পান্ডিয়া’

সংবাদটি শেয়ার করুন