রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

চিলাহাটিতে চোরাই গরু উদ্ধার

চিলাহাটিতে চোরাই গরু উদ্ধার

নীলফামারীর চিলাহাটিতে চোরাই গরু উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে চোরাইকৃত গরুটি উদ্ধার করে চেয়ারম্যানের মাধ্যমে প্রকৃত মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। অপর আরেকটি গরু চোরেরা জবাই করে বিভিন্ন বাজারে বিক্রি করে দিয়েছে।

জানা যায়, বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের সর্দার পাড়ার মৃত. ইন্তাজ আলীর ছেলে আব্দুস সোবহানের দুটি গরু গত বৃহস্পতিবার রাতে গোয়াল ঘর থেকে চুরি হয়ে যায়। গরুর মালিক বিভিন্ন জায়গায় গরু খোঁজাখুঁজির পর এক পর্যায়ে একটি গরু নীলফামারী জেলার চিলাহাটির বউবাজারের মৃত. আজিজা রহমানের ছেলে ছাগল ব্যবসায়ী বাবলুর বাড়ির পাশে পায়। খবর পেয়ে ভোগডাবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান রেয়াজুল ইসলাম কালু গরুটি উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে বুঝিয়ে দেন।

গরুর মালিক আব্দুস সোবহান এলাকাবাসীর মারফত জানতে পারে তার আরেকটি গরু ছাগল ব্যবসায়ী বাবলু এবং একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে কসাই জবেদ আলী ও তাদের সাঙ্গোপাঙ্গ সহ গরুটি জবাই করে চিলাহাটির বিভিন্ন বাজারে মাংস বিক্রি করে দেয়। রিপোর্ট লেখা পর্যন্ত জবাইকৃত গরুটি নিয়ে বৈঠক বসেছে। সুধীমহল জানায়, চিলাহাটির কেতকীবাড়ী ও ভোগডাবুড়ি ইউনিয়নে এ কয়েক দিনে বেশ কয়েকটি গরু চুরি হয়।

আরও পড়ুনঃ  শূন্যের কোটায় নেমেছে চীন ভ্রমণের ফ্লাইট

সংবাদটি শেয়ার করুন