শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী খুন

মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী খুন

নরসিংদী সদর উপজেলার মাধবদী এলাকায় মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে মাধবদী থানার মহিষাশুরা এলাকার একটি ইটভাটা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আছিয়া আক্তর (২৮) বালুসাইর গ্রামের শওকর আলীর মেয়ে ও একই এলাকার অভিযুক্ত (পলাতক) স্বামী ফজর আলীর স্ত্রী। নিহত ওই গৃহবধুর একটি কন্যা এবং দুটি পুত্র সন্তান রয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী ফজর আলী পলাতক রয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদকাসক্ত ফজর আলী ফজুর সাথে দীর্ঘদিন ধরেই পারিবারিক কলোহ চলছিলো। মাদক এবং জুয়ার টাকার জন্য প্রতিনিয়তই স্ত্রীকে মারধোর করতো ফজর আলী। এরই অংশ হিসেবে গতকাল রাতে ঝগড়ার এক পার্যায়ে তাকে বাড়ীর পার্শবর্তী একটি ইটভাটায় নিয়ে রড এবং ইটদিয়ে মাথা থেতলে হত্যা করে পালিয়ে যায় ফজু।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, স্বামী মদকাসক্ত হওয়ায় পারিবারিক ঝগড়া-বিবাধ ছিলো। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধোর করতো বলেও জানতে পেরেছি। এরই প্রেক্ষিতে গতকাল রাতে ঝগড়ার এক পর্যায়ে তার মাথায় ইট এবং লোহার রড দিয়ে থেতলিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। হত্যাকান্ডে সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণও মিলেছে স্বামীর বিরুদ্ধে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুনঃ  ডিএসইতে ১২ কোটি টাকার লেনদেন

সংবাদটি শেয়ার করুন