শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ক্ষুধায় কাতরাতে কাতরাতে বৃদ্ধের মৃত্যু, এগিয়ে আসেনি কেউ

ক্ষুধার যন্ত্রণায় কাতর হয়ে রাস্তার ধারেই মৃত্যু হলো বৃদ্ধ মানুষটির। করোনা আতঙ্কে কেউ পাশে দাঁড়ায়নি। আমরা মুখে অনেক কথা বললেও বাস্তবে কে কতটুকু করি? এভাবেই আক্ষেপ প্রকাশ করলেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেখ তৈয়েবুর রহমান।

তিনি জানান, বৃদ্ধ মানুষটি যখন ক্ষুধার যন্ত্রণায় ছটফট করছিল তখন কেউ তার পাশে যায়নি। পরে হার্ট অ্যাটাকে মারা যান তিনি। মারা যাওয়ার পর পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে স্বাস্থ্য বিভাগের কর্মীদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখা যায় তার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না।

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নে গত রবিবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে ৭০ বছর বয়সী এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমে তার পরিচয় জানা না গেলেও পুলিশ তদন্ত করে জানতে পারে মৃত ব্যক্তিটি দেবহাটা উপজেলার পার কুলিয়া গ্রামের বাসিন্দা কেসমত আলী মোল্লা।

কালীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বলেন, লোকটির বয়স ৭০-৭৫ বছর। তার পরনে ছিল লুঙ্গি ও নীল রঙের পাঞ্জাবি।

কালীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন বলেন, খোঁজ খবর নিয়ে জানতে পারি বৃদ্ধ মানুষটি ছিলেন একজন ভিক্ষুক। সামান্য মানসিক ভারসাম্যহীনও ছিলেন একটু। মরদেহটি উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আনন্দবাজার/তা.তা

আরও পড়ুনঃ  বইমেলায় এলিট ফোর্সের রক্তদান কর্মসূচি

সংবাদটি শেয়ার করুন