রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

ইবিতে সাতক্ষীরা জেলা কল্যাণের নবীন বরণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় লেকে নবীনদের ফুল দিয়ে বরণ, প্রবীনদের ক্রেস্ট প্রদানের মধ্যদিয়ে এটি অনুষ্ঠিত হয়।

পরে ম্যানেজমেন্ট বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলামকে সভাপতি ও আইন বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের আবু জার গিফারিকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সদ্য বিদায়ী সভাপতি ইলিয়াস উদ্দীন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়রিং বিভাগের অধ্যাপক ড. তপন কুমার জোয়াদ্দার, দাওয়া এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক আশরাফুল আলম, আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আকতার হুসাইন, ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগের শাহিনুর রহমান, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী রেজিস্ট্রার রাশেদুজ্জামান খান।

মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মিকাইল এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক বিপ্লব আইচ।

আনন্দবাজার/এফআইবি

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  রিজার্ভ নিয়ে ভয়ের কারণ নেই: পরিকল্পনামন্ত্রী 

সংবাদটি শেয়ার করুন