ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

‘শাকিবের অভিনয়ে মুগ্ধ হয়েছি’

অভিনেতা শাকিব খানের প্রশংসা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমেরিকাপ্রবাসী অভিনেতা টনি ডায়েস লিখেছেন, বিদেশে কোনো মুভি থিয়েটারে বসে বাংলাদেশের সিনেমা দেখার অন্যরকম ভালোলাগার অনুভুতি থাকে। সিনেমা আমার কাছে অন্ধকার একটি ঘরে স্বপ্ন দেখার মত মনে হয়। কখনও সেটায় বাস্তবতার ছোঁয়া থাকে, কখনও অবাস্তবও হতে পারে।

‘কাল দেখলাম বাংলাদেশের সিনেমা শাকিব খান অভিনীত ‘গলুই’। পরিচালনা এস এ হক অলিক। স্বপ্নটা ভালো দেখিয়েছেন পরিচালক। সিনেমা তো আসলে টিম ওয়ার্ক। সবাই ভালো করলেই ভালো সিনেমার সৃস্টি হয়। সেক্ষেত্রে প্রতেকেই যে যার স্থান থেকে ভালো কাজ করেছেন। পরিচালককে সাধুবাদ দিতে হয় অনেক ভালো শিল্পীর সমাবেশ এই সিনেমাতে করেছেন।’-যোগ করেন তিনি।

তিনি আরও লিখেন, শাকিবের অভিনয়ে মুগ্ধ হয়েছি। নিজেকে ভাঙ্গার চেস্টা করেছেন। এ ভাঙ্গাটা যদি আরও বেশি করে চালিয়ে যান, তাহলে আমার বিশ্বাস, শাকিবের ক্যারিয়ারে আরও চ্যালেঞ্জিং চরিত্র যোগ হবে। যা দেখার জন্য সব শ্রেণির দর্শকরা অপেক্ষায় আছেন। পূজার অভিনয় বেশ ভালো লেগেছে। অনেকদিন পর সূচরিতাকে পর্দায় দেখলাম। মন জুড়িয়ে দিয়েছেন অভিনয় দিয়ে।

টনি ডায়েস লিখেন, আমি সাউন্ড আর সিনেমাটোগ্রাফির কোয়ালিটিতে কখনোই কম্প্রোমাইজ করতে পছন্দ করি না। সিনেমার পর্দাটা কিন্তু শুধু অভিনয় নয়, চোখে দেখা আর কানে শোনার ব্যাপারটাও জড়িত। আমার মন কেড়ে নিয়েছে ছবির আবহ সংগীত, গানগুলো, আর তার সাউন্ড কোয়ালিটি। সিনেমাটোগ্রাফিও চমৎকার ছিল।

তিনি লিখেন, ধন্যবাদ বায়োস্কোপ ফিল্মস ‘গলুই’ আমেরিকায় প্রদর্শনের ব্যবস্থা করার জন্য। ‘গলুই’ বর্তমানে আমেরিকার বিভিন্ন স্টেটে চলছে। পরিশেষে আমি অনুরোধ করব সবাইকে, আসুন আমরা হলে গিয়ে সিনেমাটা দেখি। আপনারা পরিবারসহ একটা পরিছন্ন, সুন্দর সিনেমা উপভোগ করতে পারবেন।

আনন্দবাজার/টি এস পি

সংবাদটি শেয়ার করুন