শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ট্রেনের ধাক্কা প্রাইভেটকারে, নিহত ৩

ট্রেনের ধাক্কা প্রাইভেটকারে, নিহত ৩

দিনাজপুরের বিরামপুরে ঘোড়াঘাট রেলক্রসিংয়ে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় প্রাইভেটকারের তিন আরোহী নিহত হয়েছে। নিহত একজনের বাড়ি জেলার পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া এলাকার খাগড়া বোন গ্রামে। তিনি হালিম শাহ’র ছেলে হাফিজুর রহমান শাহ (৪০) অপর দু’জনের নাম পরিচয় এখনো জানা যায়নি।

গতকাল বুধবার সকাল ৬টা ৩৫মি. প্রাইভেটকারটি রেলক্রসিংয়ের ব্যারিকেট ভেদ করে রেলক্রসিংয়ে ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, এসময় সেখানে কুয়াশাচ্ছান্ন অবস্থা বিরাজ করছিলে এবং রেলক্রসিংয়ে দড়ি দিয়ে রাস্তা ব্যারিকেট দেয়া ছিলো।

হিলি রেলওয়ে থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিদুল ইসলাম জানান, বুধবার সকাল ৬টা ৩৫ মিনিটের সময় ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুরের ঘোড়াঘাট রেলক্রসিং অতিক্রম করছিলো। এ সময় ঢাকা মেট্রো ক ১১-২৩৩২ একটি প্রাইভেটকার রেলক্রসিংয়ের সিগনাল উপেক্ষা করে হঠাৎ করে রেলক্রসিংএর ভিতর ঢুকে পড়ে।

এ সময় দ্রুত গতিতে আসা ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে ৫০ ফুট দূরে ছিটকে পড়ে। এ সময় প্রাইভেটকারের তিনযাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ৩০ অক্টোবর হলি আর্টিজানে হামলা মামলার রায়

সংবাদটি শেয়ার করুন