রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ময়মনসিংহ সিটি করপোরেশনের চার সড়কের উন্নয়ন কাজ শুরু

ময়মনসিংহ সিটি করপোরেশন
  • ৭ কিমি. রাস্তায় ব্যয় ১৫ কোটি
  • অগ্রাধিকার পাচ্ছে নতুন ওয়ার্ড

ময়মনসিংহ সিটি করপোরেশনের সম্প্রসারিত ৩১ নং ওয়ার্ডে চারটি প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। গত শনিবার দুপুরে ১৫ কোটি টাকা ব্যয়ে চারটি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। সিটি করপোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণ প্রকল্পের অধিনে শ¤ভুগঞ্জ ব্রিজসড়ক ও জনপদের রাস্তা থেকে পাওয়ার হাউজ হয়ে জয়বাংলা বাজার পর্যন্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে জোড়াপুল সাহেবখালি পর্যন্ত বিসি রোড, চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে সুলতানের মোড় পর্যন্ত বিসি রোড এবং চর ঈশ্বরদিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে বকুল মেম্বারের বাড়ি পর্যন্ত বিসি রোড পর্যন্ত সাড়ে ৭ কিলোমিটার রাস্তা।

ময়মনসিংহ সিটি করপোরেশনের সম্প্রসারিত ওয়ার্ডসমূহের সড়ক উন্নয়ন, ড্রেন ও অবকাঠামো নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলেছে। ইউনিয়ন পরিষদ থেকে সিটি করপোরেশনের অন্তর্ভূক্ত ২২ থেকে ৩৩নং ওয়ার্ডে ইতোমধ্যে প্রায় ৩০০ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজ চলমান রয়েছে।

মসিক মেয়র ইকরামুল হক টিটু বলেন, করোনার কারণে সারাবিশ্বের মত আমাদের উন্নয়ন কার্যক্রমও কিছুটা ব্যাহত হয়েছে। আমরা করোনার ক্ষতিকে পুষিয়ে নেওয়ার চেষ্টা করছি। নতুন অন্তর্ভূক্ত ওয়ার্ডসমূহের উন্নয়নকে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানে কাউন্সিলর আসাদুজ্জামান, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর ফারজানা ববি কাকলি, নির্বাহী প্রকৌশলী জহিরুল হক, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী আজাহারুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আনন্দবাজার/এম.আর

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  লকডাউন করা হলো লালমনিরহাট

সংবাদটি শেয়ার করুন