শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, চালক আহত

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, চালক আহত

লালমনিরহাটে আদিতমারী উপজেলার রইচব্যাগ এলাকায় চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের ছোঁড়া পাথরে আঘাতে আহত হয়েছেন সহকারী ট্রেনচালক লিটন হোসেন(৩৫)। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে লালমনিরহাট-আদিতমারী উপজেলার রইজব্যাগ রেলস্টেশন পার হলে এ পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এতে ইঞ্জিনের গ্লাস ভেঙে সহকারী ট্রেনচালক লিটন হোসেনের ঠোটে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন। আহত লিটন হোসেনকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়।

লালমনিরহাট রেলওয়ে অফিস জানায়, সকাল সাড়ে ৭টায় বুড়িমারী থেকে ডাউন ৪৫৫নং লোকাল ট্রেনটি লালমনিরহাটের উদ্দেশে রওনা দেয়। সকাল সাড়ে ৯টার দিকে রইজব্যাগ রেলস্টেশন পার হলে হঠাৎ করে ইঞ্জিনে উপর্যুপরি কয়েকটি পাথরের ঢিল পড়ে। এ সময় একটি পাথরের আঘাতে ইঞ্জিনের কাঁচ ভেঙে যায়। এ সময় সহকারী ট্রেনচালক লিটন হোসেনের ঠোটে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন।

ট্রেনযাত্রী ইমরান হোসেন বলেন, রইজব্যাগ রেলস্টেশন পার হওয়া মাত্র কে বা কাহারা ইঞ্জিনেপাথর নিক্ষেপ করে এতে ট্রেনটি দাঁড়িয়ে যায়। পরে ট্রেনচালকে আহত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠান হয়। লালমনিরহাট রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলী ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পরিদর্শনে এসেছি। অপরাধি শনাক্তের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনাটি দুঃখজনক। পাথরনিক্ষেপ বন্ধে বিভিন্ন সময় জনসচেতনতা ও সতর্কতামূলক প্রচারণা অব্যাহত রয়েছে।

আনন্দবাজার/এম.আর

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  করোনায় আক্রান্ত মেয়র আতিক

সংবাদটি শেয়ার করুন