শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালের ডোবায় রোগীর লাশ

হাসপাতালের ডোবায় রোগীর লাশ

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের কোয়ার্টারের পিছনের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় নজরুল ইসলাম পলাশ (৪২) নামের এক অসুস্থ রোগীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এরআগে হাসপাতালের ওয়ার্ড থেকে নিখোঁজ হয় ওই রোগী।

গতকাল বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত নজরুল ইসলাম পলাশ জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে। এক ছেলে ও এক মেয়ের জনক তিনি।

নিহতের স্ত্রী আয়েশা বেগম জানান, মঙ্গলবার সকালে স্টোক করে অসুস্থ হয়ে পড়লে পলাশকে নোয়াখালী জেনারেল হাসপাতালের ১১নং ওয়ার্ডের বি-২ বেডে ভর্তি করা হয়। ভর্তির পর থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত তিনি বেডে চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক একটি ওষুধ লিখে দিলে ৭টার দিকে হাসপাতালের সামনে ওষুধটি আনতে যান তিনি।

ওষুধ নিয়ে ফিরে এসে পলাশকে বেডে পাওয়া যায়নি। তিনি আরও বলেন, রাতে হাসপাতালের বিভিন্ন স্থানে খোজখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। বৃহস্পতিবার দুপুরে কোয়ার্টারে লোকজনের মাধ্যমে জানতে পারেন একটি লাশ পাওয়া গেছে। পরে সেখানে গিয়ে তিনি লাশটি পলাশের বলে শনাক্ত করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে লোকজনের অজান্তে হাসপাতাল থেকে বের হয়ে ডোবার পাশে গিয়ে সেখানে পানিতে পড়ে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  লালমনিরহাটে মিলল বিশ্বযুদ্ধের ধ্বংসাবশেষ

সংবাদটি শেয়ার করুন