শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এসএমই পণ্য মেলায় পাওয়া যাচ্ছে বিএসইসি’র পণ্য

এসএমই পণ্য মেলায় পাওয়া যাচ্ছে বিএসইসি’র পণ্য

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ৯ম জাতীয় এসএমই পণ্য মেলায় বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি)’র নিয়ন্ত্রণাধীন শিল্প প্রতিষ্ঠানের চারটি প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্য পাওয়া যাচ্ছে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) ঢাকায় রবিবার (৫ ডিসেম্বর) শুরু হওয়া ৯ম জাতীয় এসএমই পণ্য মেলা চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা।

এসএমই ফাউন্ডেশনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে ৫ ডিসেম্বর সকালে গণ ভবন হতে অনলাইন মাধ্যমে মেলার শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি, শিল্প সচিব জাকিয়া সুলতানা এবং এফবিসিসিআই এর সভাপতি জনাব মোঃ জসিম উদ্দিন।

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি)র চেয়ারম্যান মোঃ শহীদুল হক ভূঁঞা, এনডিসি মেলায় বিএসসি’র স্টল (নং-ই-৩০০, ডি-২৩০, ডি-২৩৯, ডি-২৫৪) পরিদর্শন করেন। এসময় তিনি বিএসইসি’র পণ্য বিপণন ও সেবার মান বৃদ্ধির জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। বিএসইসির পরিচালক বাণিজ্যিক মোঃ মহিউদ্দিন আহমদ ও পরিচালক অর্থ জনাব মোঃ মনিরুল ইসলাম, বিএসইসির সচিব এ কে আনোয়ার মোর্শেদ এবং উধ্বর্তন কর্মকর্তাবৃন্দি এসময় উপস্থিত ছিলেন।

এসএমই পণ্য মেলায় বিএসইসির ন্যশনাল টিউবস লিঃ, ইস্টার্ন কেবলস লিঃ, গাজি ওয়ারস লিঃ এবং ইস্টার্ন টিউবস লিঃ এর পণ্য ও সেবা পাওয়া যাচ্ছে।

আরও পড়ুনঃ  পলিথিন কারাখানাকে জরিমানা

আনন্দবাজার/এম.আর

সংবাদটি শেয়ার করুন