শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মোটরসাইকেলের বেপোরোয়া গতি কেড়ে নিল ২ এসএসসি পরীক্ষার্থীর প্রাণ

মোটরসাইকেলের বেপোরোয়া গতি কেড়ে নিল ২ এসএসসি পরীক্ষার্থীর প্রাণ

মোটরসাইকেল দূর্ঘটনায় শান্ত (১৭) ও আসিফ (১৮) নামের ২ এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় দূর্ঘটনাটি ঘটে। এ সময় শান্ত ঘর্টনাস্থলেই মৃত্যুবরণ করলেও আসিফ, সাজ্জাদ ও বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম গুরুত্বর আহত হয়।

পরে আহতদের অবস্থা আশঙ্কাজনক দেখে চাঁদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এতে পথিমধ্যে আসিফের মৃত্যু হয়। নিহত শান্ত চাঁদপুর সদর উপজেলার হাফানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩ যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় ছুটে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ পথচারী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে।

চাঁদপুর সরকারি হাসপাতালের ডা. রোমান বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম এবং রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করি।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত আমরা আরও খোঁজখবর নিচ্ছি।

আনন্দবাজার/শহক

আরও পড়ুনঃ  ‘মসজিদে প্রথম কাতারে বসবেন অফিসাররা’ এমন নোটিশে টাঙ্গাইলে সমালোচনার ঝড়

সংবাদটি শেয়ার করুন