শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ভালুকায় শেখ কামালের ৭২ তম জন্মদিন পালিত

ভালুকায় শেখ কামালের ৭২ তম জন্মদিন পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা, ক্রীড়া ও সাংস্কৃতি ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭২তম জন্মদিন স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য উদযাপনের মধ্য দিয়ে ময়মনসিংহের ভালুকায় পালিত হয়েছে।

এ উপলক্ষে ৫ই আগস্ট বৃহস্পতিবার সকালে ভালুকা উপজেলা পরিষদ চত্তরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়া মসজিদ মন্দির গীর্জা ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ কুতুব উদ্দিন।

এসময় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন, ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম পিন্টু, বীর মুক্তিযোদ্ধা আফসার উদ্দিন, সহকারী কমিশনার (ভুমি) মোঃ মাইন উদ্দিন, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, ইন্সপেক্টর তদন্ত মোঃ সফিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা জেসমিন জাহান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসি, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা সামিনা ইয়াসমিন সহ মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আনন্দবাজার/শহক/আহোত

আরও পড়ুনঃ  পাহাড় কাটছে সরকারি কর্মচারিরা

সংবাদটি শেয়ার করুন