শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কাপাসিয়ায় ফরাজী ফ্যামিলি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের খিরাটী গ্রামে ‘ফরাজী ফ্যামিলি ফাউন্ডেশনের’ উদ্যোগে শীতের উপহার স্বরুপ কম্বল অসহায়, দুস্থ ও দরিদ্র শীতার্তদের মাঝে বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) সকালে কাপাসিয়া উপজেলার খিরাটী গ্রামের পূর্ব পাড়া ফরাজী পাড়ায় ফরাজী ফ্যামিলি ফাউন্ডেশন কার্যালয় প্রাঙ্গণে প্রায় একশত অসহায়, দুস্থ ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণের পাশাপাশি আরো বিশজন অসহায়ের মাঝে কম্বল ক্রয়ের জন্য সমপরিমাণ টাকা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ৬০ জন মহিলা ও ৪০ জন পুরুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

মোঃ ফজলুল হক ফরাজীর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সাবেক সংসদ সদস্য ও কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঘাগটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তারেক হোসেন রিপন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ (হিরণ মোল্লা), ডাঃ মোজাম্মেল হক পিন্টু, তোফায়েল আলম তোফাজ্জলসহ ৫ ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য।

এদিকে, কম্বল বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন মোঃ আবু তৈয়ব ফরাজী।

আনন্দবাজার/শাহী/সবুজ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কাপাসিয়ায় করোনা রোগী শনাক্ত, গ্রাম ও কারখানা লকডাউন

সংবাদটি শেয়ার করুন