শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেন্দিগঞ্জে উৎসব মুখর পরিবেশে নির্বাচন হবে- এসপি মারুফ

মেহেন্দিগঞ্জ পৌরসভার সাধারণ নির্বাচন – ২০২১ উপলক্ষে জেলা প্রশাসনের সঙ্গে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে শনিবার সকাল ১০টায় মেহেন্দিগঞ্জ থানা কম্পাউন্ডে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে মতবিনিময় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন তার বক্তব্যে বলেন, মেহেন্দিগঞ্জে আমার আসাটা জরুরি ছিলো, যেহেতু এখানে পৌর নির্বাচন। মেহেন্দিগঞ্জ পৌরসভার নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠ করার লক্ষে ভোটগ্রহণের দিন আমি মেহেন্দিগঞ্জে উপস্থিত থাকাবো। ভালো কাজের মাধ্যমে ভোটারদের মন জয় করতে হবে।

তিনি আরও বলেন, যৌক্তিক অভিযোগ থাকলে করবেন কিন্তু যেকোন হয়রানিমূলক অভিযোগ থেকে বিরত থাকবেন। পৌরসভা নির্বাচনের ভোট গ্রহন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সার্বিক সহযোগিতা কামনা করা হয়েছে।

এসময় বক্তব্য রাখেন জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট গৌতম বাড়ৈ, সহকারী পুলিশ সুপার মোঃ নাইমুল হক, মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, সহকারী পুলিশ সুপার (সার্কেল) সুকুমার রায়, নির্বাচন রিটার্নিং কর্মকর্তা আঃ হাই হাদী, থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মোঃ নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীদ্বয়, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব, রিপোটার্স ইউনিটি ও সম্মিলিত সাংবাদিক জোটের সাংবাদিকবৃন্দ।

আনন্দবাজার/শহক

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  নেত্রকোনা পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন

সংবাদটি শেয়ার করুন