শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরামপুর পৌর নির্বাচন, উন্নয়নে নৌকার বিকল্প নেই

দিন যতই যাচ্ছে ততই মুখরিত হচ্ছে পৌর নির্বাচনী আমেজ।

আগামী ১৬ই জানুয়ারী বিরামপুর পৌর নির্বাচনকে ঘিরে বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু’র নেতৃত্বে গতকাল রবিবার রাত ৮টায় মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক আক্কাস আলীকে নিয়ে এক নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, সারা দেশের উন্নয়নের অগ্রযাত্রার ধারাবাহিকা বজায় রাখতে বিরামপুর পৌরসভাকেও উন্নয়নে ধাবিত করতে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এছাড়া নৌকা প্রতীকের প্রার্থী আক্কাস আলী বলেন, এই পৌরসভায় নৌকা প্রতীকের জয় হলে, সে জয় আমার নয়, জয় হবে জনগণের। তিনি সর্বসময় জনগণের পাশে থেকে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মেজবা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়– গোলাপ কুন্ডু, সহ-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক মশফিকুর রহমান ও আব্দুর রাজ্জাক মাষ্টার, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, যুবলীগ সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বকুল এবং অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মী সমর্থক/সাধারণ ভোটার বৃন্দ।

আনন্দবাজার/শাহী/কামরুজ্জামান

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  করোনাকালে বাল্যবিয়ের ধুম

সংবাদটি শেয়ার করুন