মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে জাতীয় সমাজসেবা দিবস পালিত

সারাদেশের ন্যায় গাজীপুরেও জাতীয় সমাজসেবা দিবস-২০২১ উদযাপন হয়েছে। এদিকে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নাট মন্দিরে জেলা প্রশাসক ও জেলা সমাজসেবা কার্যালয়,গাজীপুর এর আয়োজনে ‘‘জাতীয় সমাজসেবা দিবস-২০২১ পালিত হয়েছে।

শনিবার (২ জানুয়ারি) সকাল ১১টা সময় গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নাট মন্দিরে জেলা প্রশাসক ও জেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে এক আলোচনা সভা ও সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন গাজীপুর জেলায় কর্মরত বিভিন্ন সোপানের কর্মকর্তা/কর্মচারীদের বিগত ২০২০ সালে সমাজসেবায় উল্লেখযোগ্য কাজে অবদান রাখার জন্য পুরস্কার প্রদান করা হয়। সেই সাথে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত বিভিন্ন ভাতা কার্যক্রমের আওতাধীন ৫ জন উপকারভোগিকে নতুন বছরের শুরুতে ভাতার বই প্রদান করা হয়। এছাড়াও দুই জন উপকার ভোগীর মাঝে ক্ষুদ্রঝন প্রদান করা হয়। অন্যদিকে প্রতিবন্ধী সেবা ও স্বাস্থ্য কেন্দ্র,গাজীপুরের মাধ্যমে ৫জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও দুইজনকে স্মার্ট সাদাছড়ি প্রদান করা হয়।

এদিকে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন এবং বক্তব্য রাখেন গাজীপুরের জেলা প্রশাসক এস.এম.তরিকুল ইসলাম।

এদিকে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক এস.এম আনোয়ারুল করিম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এ.কে.এম জহিরুল ইসলাম (অতিরিক্ত পুলিশ সুপার গাজীপুর), কালিয়াকৈর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান, তত্ত¡াবধায়ক, শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) গাজীপুরের আব্দুল্লাহ আল মাসুদ, সুবর্ণ নাগরিক উন্নয়ন সংস্থার সভাপতি-নাজমুল হোসেন ফারুক, মুকুল কুমার মল্লিকসহ অন্যান্য অতিথিবৃন্দ বক্তব্য প্রদান করেন।

আরও পড়ুনঃ  পাঁট চাষে হাসি ফোটানোর আশায় কৃষক

আনন্দবাজার/শাহী/সবুজ

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন