শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ডা. সাবরিনার জামিন নাকোচ করেছে হাইকোর্ট

সাবরিনার জামিন নাকোচ করেছে হাইকোর্ট

দেশে করোনা মহামারির শুরু হওয়ার প্রান্তিলগ্নে করোনা টেস্টের নামে ভুয়া প্রতিবেদন দেওয়ার অভিযোগের মামলায় গ্রেফতার হওয়া জেকেজি হেলথ কেয়ারের ডা. সাবরিনা শারমিন হোসেনের জামিন নাকোচ করেছে হাইকোর্ট।

আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিচারপতি শেখ জাকির হোসেন ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম। এদিকে, এর আগে গত ২৮ ডিসেম্বর ডা. সাবরিনা জামিন চেয়ে হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন।

জানা যায়, বিচারিক আদালতে মামলাটি এখন পর্যন্ত সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে। রাষ্ট্রপক্ষে মোট ৪৩ জন সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। পরবর্তী সাক্ষ্যের জন্য আগামী ৬ জানুয়ারি দিন ধার্য রয়েছে।

অন্যদিকে, এর আগেও হাইকোর্টে জামিন চেয়ে নাকোচ হন সাবরিনা। গত ৩ নভেম্বর জামিন চেয়ে তার করা আবেদনটি উত্থাপিত হয়নি বলে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।

উল্লেখ্য, গত ২৩ জুন করোনার ভুয়া সনদ দেওয়া, জালিয়াতি ও প্রতারণার অভিযোগে আরিফুলসহ ছয়জনকে গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ। গ্রেফতারের পর থানা হাজতে থাকা অবস্থায় আরিফুলের ক্যাডার বাহিনী ভাঙচুর ও হামলা করে থানায়। মারধর করে পুলিশকে।

আনন্দবাজার/শাহী

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ঋণ দিলে তা প্রকাশ করতে হবে ব্যাংকের ওয়েবসাইটে: হাইকোর্ট

সংবাদটি শেয়ার করুন