শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সরকারের উন্নয়ন কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা’

'সরকারের উন্নয়ন কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা'

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘দলে থেকে সরকারের উন্নয়ণ কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা’।

সোমবার (২৮শে ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্বিরগঞ্জে সিটি কর্পোরেশনের চলমান ডিএনডি খালের উপর ৬টি দৃষ্টিনন্দন ব্রীজ নির্মাণের পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন। আইভী আরো বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সহ দেশে বিগত দশ বছরে দেশে যত উন্নয়ন হয়েছে সবই আওয়ামীলীগ সরকারের আমলে। কেউ যদি বলে, মেয়র আইভী সিটি কর্পোরেশন এলাকায় কোন কাজ করেনি তাহলে সে দলকেই অস্বীকার করলো। কারণ বিগত ৫ বছরে সিটি কর্পোরেশনের জন্য ব্যাপক বাজেট এসেছে সরকার থেকে এবং এর বিপরীতে ব্যাপক উন্নয়ন কাজও হয়েছে।

এসময় তিনি স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনীতিবীদ সহ সকল শ্রেণীর মানুষের কাছে উন্নয়ন কাজে সহযোগীতা কামনা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সদস্য সাদেকুর রহমান, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা রানু খন্দকার, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, তোফাজ্জল, আব্দুল মান্নান, দুদ মিয়া সরদার, বিশিষ্ট ব্যবসায়ী হাজী জহিরুল ইসলাম ভূইয়া, আওয়ামীলীগ নেতা ফজলুল হক হাওলাদার, বশির আহমেদ, যুবলীগ নেতা জামান মিয়া,মিজানুর রহমান খান রিপন প্রমূখ।

আনন্দবাজার/শাহী/সোহাগ

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  মুখর ড্রিম হলিডে

সংবাদটি শেয়ার করুন