শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচবিবিতে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা

পাঁচবিবিতে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা

“মুজিবর্ষের আহব্বান, যুব কর্মসংস্থান” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জয়পুরহাটের পাঁচবিবিতে সামাজিক কর্মকান্ড স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা বিষয়ক, মাদকদ্রব্যের অপব্যবহার রোধ ও জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ বিরোধী কর্মকান্ডে যুবদের ভূমিকা এবং নৈতিকতার অবক্ষয় ও বিপদগামিতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১২টায় ধরঞ্জী ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ও যুব উন্নয়ন অধিদপ্তর পাঁচবিবির বাস্তবায়নে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেনের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্তরে অনুষ্ঠিত হয়।

উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার দেওয়ান মোঃ রায়হানুল হকের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা প্রশাসক শরীফুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তর জয়পুরহাটের উপ-পরিচালক মোঃ তোছাদ্দেক হোসেন, উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিছির উদ্দিন, মোতরাজ গ্রাম উন্নয়ন প্রচেষ্টার নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম শাহীন চৌধুরী ও সফল উদ্যেক্তা জাকারিয়া হোসেন ও মরিয়ম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি আশিক রেজা, ধরঞ্জী ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, বন্ধন এনজিও নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম চৌধুরী বিপ্লব ও ধরঞ্জী ইউপি সচীব আব্দুল মুমিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে স্থানীয় এনজিও বন্ধনের সহযোগিতায় ৬০জন শীতার্ত দুঃস্থ ও অসহায়দের মাঝে প্রধান অতিথি কম্বল বিতরণ করেন।

আনন্দবাজার/শাহী/বাবুল

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বাহারি ফলে জমছে বাজার

সংবাদটি শেয়ার করুন