সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে দুই সাংবাদিককে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে মানববন্ধন

গাজীপুরে দুই সাংবাদিককে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে মানববন্ধন

গাজীপুরে তুলা উন্নয়ন ও গবেষণা কেন্দ্রের নানা অনিয়ম ও দূর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আবুল হাসান ও গাজী টেলিভিশনের প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে রোববার ২৭ ডিসেম্বর দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় সংবাদকর্মীরা।

গাজীপুর টেলিভিশন সাংবাদিক ক্লাবের উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়। এ ঘটনায় দায়ীদের সুষ্ঠু বিচার চেয়ে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে সাংবাদিকরা। এসময় বক্তারা অবিলম্বে ঘটনায় মূল হোতা গাজী ফরহাদ হোসেনসহ দায়ীদের বিচার দাবি করেন।

উল্ল্যেখ্য, গত মঙ্গলবার সকালে শ্রীপুর তুলা উন্নয়ন ও গবেষণা কেন্দ্রের রুনা পারভিন নামের উচ্চমান সহকারির নানা অনিয়ম ও অবৈধ কর্মকান্ড সম্পর্কে জানতে ওই কার্যালয়ে যান ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবুল হাসান ও জিটিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন। এ

সময় সেখানকার উর্ধ্বতন কর্মকর্তা গাজী ফরহাদ হোসেনকে তার বক্তব্য দেয়ার অনুরোধ করেন এবং তার অফিসের অনার বোর্ডের ছবি নেন। এতে ওই কর্মকর্তা ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের নানা অকথ্য ভাষা ব্যবহার করে তাদের টেনে হিচড়ে কার্যালয়ের ভেতরে নিয়ে গিয়ে দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করেন।

আনন্দবাজার/শাহী/মিলন

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  উদ্বোধনের দিন থেকেই পদ্মা সেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন