বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ের পর্যটন শিল্প বিকাশে ব্যাতিক্রমধর্মী উদ্যোগ ‘পঞ্চগড় বিডি’র

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের পর্যটন শিল্প বিকাশে জেলার দর্শনীয় স্থানের ছবি, প্রাকৃতিক মনোরম পরিবেশের স্থিরচিত্র, সাধারণ মানুষের জীবন-জীবিকা কেন্দ্রিক নজর কাড়া দৃশ্য, প্রত্নতত্ত্ব নির্দশনের ছবি ও জেলার গুরুত্বপূর্ণ স্থানের ছবি তোলার আয়োজন নিয়ে জেলায় পর্যটকদের আনাগোনা বাড়াতে এক ব্যাতিক্রম ধর্মী উদ্যোগ নিয়ে “পঞ্চগড় বিডি” নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ।

এ স্থিরচিত্র বা ছবি তোলার আয়োজন চলে গত ২৪ জুলাই হতে ৩০ শে জুলাই পর্যন্ত এবং ফলাফল ঘোষনা করা হয় গত ৩১ জুলাই রাতে। এতে চ্যাম্পিয়ন হন সাইফুন ঝিনুক, ১ম রানার্স আপ মিতু রহমান ইলা ও ২য় রানার্স আপ সাদিক হোসেন অভি।

আজ রবিবার বিকেলে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজ মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে বিজয়ীদের হাতে পুরস্কার ও পরিবেশ বন্ধু গাছেন চারা তুলে দেন বিশিষ্ট কবি বসুনিয়া জারিন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগড় বিডি গ্রুপ এডমিন নুর আলম হোসেন সৌরভ, গ্রুপের সদস্য হায়াতুন আলম, শাকিল হোসেন, মোকাদ্দেসুর রহমান সান,শাহরিয়ার সাব্বির, মুন, সেলিম রেজা, ইশতিয়াক হৃদয়, অর্ণব করিম, ইবরার প্রমি সহ গ্রুপটির সদস্যরা।

এ সময় “পঞ্চগড় বিডি” গ্রুপের প্রতিষ্ঠাতা ও এডমিন নুর আলম সৌরভ জানান, জেলার সৌন্দর্য বিকাশে পর্যটক টানতে আগামীতেও এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হবে।

আনন্দবাজার/শাহী/রায়হান

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কক্সবাজারে ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় সকল প্রস্তুতি সম্পন্ন

সংবাদটি শেয়ার করুন