বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মেঘনা সেতুতে লরি উল্টে যানজট

মেঘনা সেতুতে লরি উল্টে দুই পাশের সড়কে ভয়াবহ যানজট সৃষ্টি হয়েছে। শুক্রবার সকালে লরিটি উল্টে গেলেও বিকাল ৫টা পর্যন্ত সরাতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। সেতুর দুই পাশে দীর্ঘ যানজটে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। আটকে আছে শত শত যাত্রীবাহী এবং পণ্যবাহী গাড়ি। সেতুর দুই পাশে প্রায় কয়েক কিলোমিটার যানজট অব্যাহত রয়েছে।

এই সড়কে চলাচল করা বাসের চালক সজীব মাইলতা জানিয়েছেন, সকাল থেকে যানজট বাড়ছে। হাইওয়ে পুলিশের চেষ্টা সত্ত্বেও যানজট কমছে না। উল্টে যাওয়া লরিটি সরানো না গেলে রাস্তা সচল হবে না।

মো. হোসেন নামে একজন ফেসবুকে উল্টে যাওয়া লরির ছবি পোস্ট করে লিখেছেন, ‘মেঘনা ব্রীজ ব্যবহারকারীরা সতর্ক হোন। লরি উল্টে গেছে। ভয়াবহ যানজট। লং ভেহিকল অন স্লিপ মুড।’

যানজটে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। রহমান বিশ্বাস নামের এক যাত্রী বলেন, ‘ছুটির দিন বলে সকালে বের হয়েছি চট্টগ্রাম যাবো বলে। রাস্তার খুবই বাজে অবস্থা। বুঝতে পারছি না কিছুই। হেঁটে কী আর চট্টগ্রাম যেতে পারবো!’

হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি আবুল কালাম জানান, উল্টে যাওয়া ওই লরি সরানোর মতো অবস্থা আমাদের নেই। ক্রেন দিয়ে লরিটি সরাতে হবে। ঢাকায় যোগাযোগ করা হয়েছে। নানা প্রসিডিউর। সময় লাগছে।

আরও পড়ুনঃ  আজ দেশের ১৭ অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে

সংবাদটি শেয়ার করুন