মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছোট ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে বড় ভাই আটক

কুমিল্লার লাকসামে মুজাহিদুল ইসলাম (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে তার বড়ভাই ইদ্রিস আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার (১৮ জুলাই) লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের পোলাইয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

সম্পত্তি নিয়ে পারিবারিক কলহের জের ধরে ইদ্রিস, তার পুত্র ও নাতি মিলে মুজাহিদকে হত্যা করেছেন বলে অভিযোগ জানিয়েছেন নিহতের স্ত্রী পারভীন আক্তার।

তিনি জানান, আমার ভাসুর ইদ্রিস আলীর সাথে আমার স্বামীর সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। আমাদের ঘরে ৫টি মেয়ে। কোন ছেলে সন্তান না থাকায় তারা বহু আগে থেকে বিভিন্নভাবে আমাদেরকে হয়রানি করে আসছে।

শনিবার (১৮ জুলাই) দুপুরে আমার ভাসুরের আর আমার স্বামী মুজাহিদুল ইসলাম বাকবিতণ্ডায় জড়ায়। কথা কাটাকাটির একপর্যায়ে ইদ্রিস আলী, তার ছেলে ইমরান হোসেন এবং নাতি মাহিরসহ পরিবারের অন্যান্য সদস্যরা মিলে আমার স্বামী মুজাহিদুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মুমূর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে লাকসাম থানা পুলিশ মুজাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করেন এবং অভিযুক্ত বড় ভাই ইদ্রিস আলীকে আটক করে পুলিশ।

হত্যার বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন বলেন, এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলা ও তদন্তের ভিত্তিতে জড়িত অন্যদের গ্রেপ্তার করা হবে।

আনন্দবাজার/তা.তা

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  আগামী বছর ঢাকায় আসবেন সৌদি যুবরাজ

সংবাদটি শেয়ার করুন