শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে সিলিন্ডার বিস্ফোরণের ৩ জনের মৃত্যু

নোয়াখালীর হাতিয়া উপজেলায় সিলিন্ডার বিস্ফোরণের ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার রাত ১০টার দিকে জ্বালানি তেল ও গ্যাস সিলিন্ডার বিক্রির দোকানে প্রথমে বিস্ফোরণের ঘটনা ঘটে পর আগুন লেগে দুই ব্যবসায়ী ও এক দোকান কর্মীর মৃত্যু হয়। উপজেলার চেয়ারম্যান ঘাটে এ অগ্নিকাণ্ড ঘটে বলে হাতিয়া থানার ওসি আবুল খায়ের জানান।

নিহতরা হলেন- তেল ব্যাবসায়ী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকার গণিপুর গ্রামের মহিবুল হাসান নিপু (৩৫) ও তার দোকানের কর্মী হাতিয়া উপজেলার চর দরবেশ বাজার এলাকার সুগন্ধা মিয়ার ছেলে রহমত উল্লাহ (৩৬) এবং আরেক ব্যবসায়ী খালেদ মাহমুদ (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ১০টার দিকে নিপুর দোকানে বকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে। এরপর দ্রুত তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে।

ওসি বলেন, ঘটনা স্থলেই দগ্ধ হয়ে নিপু ও রহমত উল্লাহর মৃত্যু হয়। খালেদকে দগ্ধ অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং পরে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে মঙ্গলবার ভোর ৬টায় তার মৃতু হয়।

এ ঘটনায় জ্বালানি তেল ও গ্যাস সিলিন্ডারের দোকান সহ ১৫টি দোকান পুড়ে গেছে। খবর পেয়ে জেলা শহর মাইজদী ও সুবর্ণচর থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে দুই ঘণ্টার চেষ্টায় রাত ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানান ওসি।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির এসআই আবদুল হালিম জানান।

আনন্দবাজার/শহক

আরও পড়ুনঃ  দ. সুনামগঞ্জে বিশাল স্পোর্টস এ্যান্ড কসমেটিকস'র উদ্বোধন

সংবাদটি শেয়ার করুন