ঢাকা | শুক্রবার
১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

জয়পুরহাটের পাঁচবিবিতে পাঁচ বছর বয়সের কমলমতি এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে চার সন্তানের জনক বৃদ্ধ মামুনুর রশিদের বিরুদ্ধে। কমলমতি সেই শিশু ও ধর্ষণ চেষ্টা করা বৃদ্ধ মামুনুর রশিদ সম্পর্কে দাদা-নাতনী।

পাঁচবিবির চেঁচড়া গ্রামের তায়েব উদ্দীনের ছেলে মামুনুর রশিদ (জুপিটার) প্রতিবেশী ভাতিজার মেয়েকে এ ধর্ষণের চেষ্টা করে। এঘটনায় শিশুটির দাদি বাদি হয়ে থানায় অভিযোগ দাখিল করেন। এরপরে বুধবার রাতে অভিযুক্ত মামুনুর রশিদকে পুলিশ আটক করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৪ই জুন দুপুরে শিশুটি খেলার জন্য বাড়ি থেকে বাহিরে যায়। কিছুক্ষণ পরে বৃষ্টির মধ্যে শিশুটি দৌড়ে এসে দাদিকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে। দাদি কাঁদার কারণ জানতে চাইলে শিশু জানান, জুপিটার দাদু আমার সাথে খারাপ কাজ করেছে। এসময় বাড়ির লোকজনও বিষয়টি দেখতে পায়। বিষয়টি জানাযানি হলে লম্পট জুপিটার মিমাংসা করার জন্য মেয়ের পরিবারকে চাপ দেয়।

অভিযুক্ত বৃদ্ধকে আটকের কথা নিশ্চিত করে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ (ওসি) মনসুর রহমান বলেন, পাঁচ বছর বয়সের ছোট এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযোগের পরে অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে।

আনন্দবাজার/ডব্লিউ এস/আর এ

সংবাদটি শেয়ার করুন