রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

তিন কলেজের শিক্ষক-কর্মচারীদের সঙ্গে এমপি জ্যাকবের মতবিনিময়

রায়হান আল রাজ্জাক, চরফ্যাশন প্রতিনিধি

ভোলা জেলায় উপজেলা পর্যায়ে চরফ্যাশনে একই সাথে তিনটি কলেজকে এমপিওভূক্ত ও শতাধিক শিকক-কর্মচারীদের এমপিও (মাসিক পেমেন্ট অর্ডার) ছাড়সহ সার্বিক সহযোগিতা করায় ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে অভিনন্দন ও তাঁর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টায় এমপি জ্যাকবের বাসভবনের সামনে তিন কলেজের শিক্ষক কর্মচারীদের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র।

বক্তব্য রাখেন রহিমা ইসলাম কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ সাহাবুদ্দিন, প্রভাষক রেজাউল করিম সুমন ও প্রভাষক মো. সোহায়েব।

বক্তব্যে এমপিওভূক্ত তিন কলেজের অধ্যক্ষরা বলেন, চরফ্যাসনে উচ্চ শিক্ষা আরও বেগবান করতে এই এলাকার মাটি ও মানুষের সন্তান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ, রহিমা ইসলাম কলেজ ও নীলিমা জ্যাকব কলেজের প্রতিষ্ঠাতা। তিনি উপজেলা পর্যায়ে একই সাথে তিনটি কলেজকে এমপিওভূক্তকরণে তার প্রয়াস ছিল অনুকরণীয় এক দৃষ্টান্ত।

চলতি মাসে তিনটি কলেজের শতাধিক শিক্ষক-কর্মচারীদের এমপিও ছাড়করণে তাঁর আন্তরিক প্রচেস্টায় আমরা অভিভূত। এজন্য তাঁর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আয়োজিত এই মতবিনিময়।

আরও পড়ুনঃ  চরফ্যাশনে মাওঃ মুঈনুদ্দীন'র রুহের মাগফেরাতে দোয়া মাহফিল

সংবাদটি শেয়ার করুন