শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রামপালে শেখ আজমীরের খাদ্যসামগ্রী বিতরণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ সদরের রামপাল ইউনিয়নে ১০০ অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ আজমীর। বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় ও নিম্ন আয়ের পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন যুবলীগের এই কেন্দ্রীয় নেতা।

বুধবার (২০মে) রামপালের আশেপাশে এলাকাসহ ও মুন্সীগঞ্জ সদরের বিভিন্ন জায়গায় প্রায় ১০০ জনের খাবার ঘরে পৌঁছে দেন শেখ আজমির।

এ সময় যুবলীগ নেতা শেখ আজমির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের নির্দেশে মহামারী করোনাকালীন সময়ে মানুষের পাশে থাকার প্রত্যয়ে ব্যক্তিগত উদ্যোগ এবং সৎ প্রচেষ্টায আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী হয়ে মানুষের পাশে আছি। আমি মানুষের কল্যাণে রাজনীতি করি তাই যেকোনো সংকটকালীন সময়ে মানুষের পাশে থাকার বাস্তবিক প্রচেষ্টা সর্বদা অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মো. প্রিন্স শেখ, নাইম আহমেদ, শ্যামল তালুকদার, বিটু খান, খাইরুল হাসান, মামুন শেখ,রাকিব তালুকদার, রনি প্রমুখ। যারা পরিশ্রম করে কাজটি সফল করেছেন তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান শেখ আজমির।

আরও পড়ুনঃ  জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি মৃত্যু

সংবাদটি শেয়ার করুন