মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেন্দিগঞ্জে চাল চোর চেয়ারম্যানের পক্ষে এমপি পঙ্কজ

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি

চাল চুরি করে ধরা পড়লেন মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম। উপজেলা প্রশাসন ও থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ওই চেয়ারম্যান পালিয়েছেন বলে জানিয়েছেন উপজেলা মৎস্য অফিসার শিমুল রানী পাল।

তবে এলাকাবাসী জানান, অভিযুক্ত চেয়ারম্যান স্থানীয় এমপি পঙ্কজ দেবনাথের অনুসারী। এমপি এই চোর চেয়ারম্যানকে বাঁচাতে প্রশাসনকে চাপ দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, এই চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে নির্বাচন করলে পঙ্কজ দেবনাথ তাকে সমর্থন করেন। অন্যদিকে জেলা আওয়ামী লীগ কাজী শহীদুল ইসলামকে সংগঠন থেকে বহিস্কার করে।

আন্ধারমানিক ইউনিয়নের ইউপি সদস্যরা বলেন, চেয়ারম্যান কাজী শহীদুল ইসলাম জেলেদের জন্য বরাদ্দকৃত চাল সঠিকভাবে বিতরণ না করে প্রতি জেলের ভাগের ৫০ কেজি করে চাল আত্মসাত করেন।

এদিকে বিষয়টি জানাজানি হলে এলাকাজুড়ে ব্যাপক সমালোচনা হয়। মেম্বার এবং জেলেরা ইউপি চেয়ারম্যান কাজী শহিদুল ইসলামের বাড়ির সামনে অবস্থান নেয়। এমনকি খবর পেয়ে কাজীরহাট থানার ওসি আনিসুল ইসলাম ও উপজেলা মৎম্য কর্মকর্তা শিমুল রানী পাল ঘটনাস্থলে ছুটে যান।

উপজেলা মৎস্য কর্মকর্তা শিমুল রানী পাল বলেন, ঘটনা শুনতে পেয়ে থানা পুলিশ এবং মৎস্য অফিসের লোকজন ঘটনাস্থলে এসেছি। কিন্তু চেয়ারম্যান পালিয়ে আছেন। তাকে না পাওয়ায় বিষয়টি নিয়ে এখনো কোন সিদ্ধান্তে পৌঁছতে পারিনি।

তবে অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত চেয়ারম্যান কাজী শহিদুল ইসলাম। তিনি বলেন, ঘটনাটি সত্য নয়। একটি পক্ষ আমার বিরুদ্ধে লেগেছে। তবে ভয়ে এলাকা থেকে পালিয়েছেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  গ্রাহক মানচিত্রকরণ-চাহিদা বৃদ্ধি বিষয়ে প্রশিক্ষণ

সংবাদটি শেয়ার করুন