শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ ওয়ার্ডের দুস্থদের দায়িত্ব নিয়েছেন শকু

নাঃগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু নিজ ওয়ার্ডের দুস্থদের দায়িত্ব কাধে তুলে নিয়েছেন। করোনায় মোকাবেলায় কোরাইন্টাইনে থাকা খেটে খাওয়া মানুষের খাদ্য নিশ্চিৎ করতে ত্রান সামগ্রী নিয়ে নিজেই পৌছে যাচ্ছেন নিজ এলাকার জনগনের দরজায়। তিনি  নিজ উদ্দ্যেগে ১২ হাজার হ্যান্ড ওয়াস এবং  মাক্সের পাশাপাশি ৩ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল,৩ কেজি আলু,১ লিটার তেল, ১ কেজি লবন এবং ৫০০ গ্রাম মুসুরের ডাল৷

শকু বলেন দেশের এই জরুরি অবস্থায় দেশের সকল কাউন্সিলর এবং চেয়ারম্যানদের এগিয়ে আসা উচিৎ ৷ এখনি জনগনের সেবা করার উপযুক্ত সময়। তাছাড়া নাঃগঞ্জে অনেক বড় বড় ব্যবসায়ী আছেন তারা এগিয়ে আসলে আল্লাহর রহমতে কাউকে খাবার নিয়ে কস্ট পেতে হবে না।

ত্রান প্রদানের সময় উপস্থিত ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধারা। তারা বলেন এই ত্রান বিতরন হচ্ছে সামাজিক দুরত্ব বজায় রেখে কিভাবে ত্রান দিতে হয় তার একটি রোল মডেল।
কাউন্সিলর অফিসের সংলগ্ন মাঠে ৬ ফিট দুরত্ব বজায় রেখে গোল চিন্হের মাধ্যমে সামাজিক দুরত্বের একটি মডেল স্থাপন করেন।এরপর সকাল ১০ টা থেকে এই কার্যক্রম শুরু হয় চলবে বেলা ১ টা পর্যন্ত। তাছাড়া এলাকা ভিক্তিতে টানা ৩ দিন চলবে এই কার্যক্রম।

আনন্দবাজার/এফআইবি

আরও পড়ুনঃ  বিষ প্রয়োগে প্রাকৃতিক জলাশয়ের মাছ নিধন

সংবাদটি শেয়ার করুন