বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কাশিনাথপুরে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান: জরিমানা ও সিলগালা

কাশিনাথপুরে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান জরিমানা ও সিলগালা

কাশিনাথপুর ফুলবাগান ও বাজারে অবস্থিত বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসীতে অভিযান পরিচালনা করেন জেলা সিভিল সার্জন ও জেলা ভোক্তা অধিদপ্তর। ২৭শে ফেব্রুয়ারী (মঙ্গলবার) দুপুরে এ অভিযান পরিচালনা করেন জেলা সিভিল সার্জন ও জেলা ভোক্তা অধিদপ্তর এর সহকারী পরিচালক।

সিপিসি-২ পাবনার সহকারী পুলিশ সুপার মনোয়ার হোসেন চৌধুরীর নেতৃত্বাধীন র‍্যাব-১২ এর সার্বিক সহযোগিতায়
সিভিল সার্জন ড.শহিদুল্লাহ”র সার্বিক তত্তাবধানে জাতীয় ভোক্তা অধিকার পাবনা জেলার সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি’ কাশিনাথপুরে অবস্থিত বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার, ক্লিনিক ও ফার্মেসী তে অভিযান পরিচালনা করেন।

অভিযানে সুজানগর উপজেলাধীন আহাম্মাদপুরের কেয়ার ডায়াগনস্টিক সেন্টার কে মেয়াদোত্তীর্ণ বিভিন্ন ঔষধ সরবরাহ ও বিভিন্ন পরীক্ষা নিরিক্ষার সাথে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় কাগজপত্রাদি না থাকায় ৭০ হাজার টাকা অর্থদণ্ড ও প্রতিষ্ঠান সিলগালা করা হয়। এরপর সাঁথিয়া উপজেলাধীন কাশিনাথপুর বাজারের সেবা মাল্টিকেয়ার হাসপাতালে অভিযান পরিচালনা করে অপরিচ্ছন্ন পরিবেশের কারণে ৫০ হাজার টাকা অর্থদণ্ডের পাশাপাশি অপারেশন থিয়েটার ও ল্যাব ১৫ দিনের জন্য বন্ধ ঘোষণা ও সততা ডেন্টাল কেয়ার কে প্রয়োজনীয় কাগজপত্রাদি না থাকায় ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও প্রতিষ্ঠান টি সিলগালা করা হয়।

পরবর্তীতে ফার্মাসিস্ট লাইসেন্স না থাকায় মেসার্স পাইকারি ফার্মেসী এন্ড সার্জিকেল ও নামিরা মেডিকেল হল কে ৫ হাজার টাকা করে অর্থদন্ড দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বেড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.ফাতেমা জান্নাত,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক গণ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  কাপ্তাই হ্রদে ৫৪ কেজি মাছসহ নৌকা-জাল জব্দ

সংবাদটি শেয়ার করুন