শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গনভূঞা জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার সচেতনতায় ক্যাম্পেইন

লজ্জাকে না বলুন, ক্যান্সারকে প্রতিরোধ করুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনীর দাগনভূঞা উপজেলা রাজাপুর স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে উপজেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় ও উই ফর ব্লাডের সৌজেন্য স্তন ক্যান্সার ও জরায়ু মুখ ক্যান্সারের সচেতনতামূলক ক্যাম্পেইন ২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উই ফর ব্লাডের সিনিয়র সদস্য আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর এমও আরিফ হোসেন, ল্যাব ইনচার্জ সামছুল আলম সুমন, ডেন্টাল টেকনোলোজিস্ট কামাল উদ্দিন, রাজাপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন আনন্দবাজার পত্রিকার দাগনভূঞা উপজেলা প্রতিনিধি নাজমুল হাসান শুভ, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও উই ফর ব্লাডের সদস্যবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

উই ফর ব্লাডের সদস্যদের পক্ষ থেকে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং পরে ৫জন বিজয়ীকে পুরষ্কার বিতরণ করা হয়। উই ফর ব্লাডের সেরা রক্ত সংগ্রহকারী ও সেরা সেচ্ছাসেবকে সম্মননা স্মারক প্রদান করে অতিথিরা।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  চট্টগ্রামে পুলিশের কোটিপতি স্ত্রীর ঠাঁই হলো কারাগারে

সংবাদটি শেয়ার করুন