বৃহস্পতিবার, ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে মেয়র প্রার্থী টিটুর প্রচারণা শুরু

মুক্তিযোদ্ধাদের-সাথে-নিয়ে-মেয়র-প্রার্থী-টিটুর-প্রচারণা-শুরু

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে মসিক নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

শনিবার সকালে সদ্য সাবেক বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ ও পরিবারবর্গের আয়োজিত মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা এড. হারুন আল রশিদের সভাপতিত্বে এবং বীর মুক্তিযোদ্ধা কামাল পাশার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মসিক নির্বাচনে টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু।

এসময় তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাগণ জাতির শ্রেষ্ঠ সন্তান। আমাদের সকল অবস্থান ও সকল সাফল্যের দাবিদার বীর মুক্তিযোদ্ধাগণ। তারা যদি রক্ত দিয়ে দেশ স্বাধীন না করতেন তবে কোন কিছুই সম্ভব হতো না। বিগত সময়ে আমি আপনাদেরকে (বীর মুক্তিযোদ্ধা) আমার সর্বোচ্চ দিয়ে বিভিন্ন সুযোগ-সুবিধা দেয়ার চেষ্টা করেছি এবং আপনারা আমাকে সন্তান বা ভাইয়ের মতো দেখেছেন।

তিনি আরও বলেন, আমরা ময়মনসিংহ সিটির ভেতর বসবাসকারী সব বীর মুক্তিযোদ্ধাদের হোল্ডিং ট্যাক্স ও পানির বিল মওকুফ করেছি। এছাড়াও বীর মুক্তিযোদ্ধাদের দু’তলা পর্যন্ত ভবন নির্মাণের নকশা অনুমোদন বিনামূল্যে করে দিয়েছিলাম। আমি কথা দিচ্ছি আগামীতে যদি আপনাদের দোয়ায় নির্বাচিত হতে পারি, তাহলে আপনারা বীর মুক্তিযোদ্ধাগন যত তলাই বাড়ি করেন না কেন, আপনাদের বাড়ির নকশা অনুমোদন হবে বিনামূল্যে।

বীর মুক্তিযোদ্ধাদের দাবির প্রেক্ষিতে টিটু বলেন, সিটি কর্পোরেশন অফিসে বীর মুক্তিযোদ্ধা সার্ভিস সেন্টার চালু করবো, সেখানে বীর মুক্তিযোদ্ধাদের নাগরিক সেবা প্রদান করা হবে। এছাড়াও তিনি বিগত দিনে বাস্তবায়িত নগরীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য রাখেন। এছাড়াও তিনি আসন্ন ৯ই মার্চ টেবিল ঘড়ি প্রতীকে সকলের দোয়া, সহযোগিতা ও ভোট চেয়েছেন।

আরও পড়ুনঃ  চট্টগ্রামের প্রথম সারির ৫টি পত্রিকা বন্ধ; কর্মকর্তা-কর্মচারিদের মানববন্ধন

অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন- সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদ। এছাড়াও আরও বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম.এ কুদ্দুস, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফজল তালুকদার, সহকারী কমান্ডার মোঃ আলাউদ্দিন,বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মন্ডল,বীর মুক্তিযোদ্ধা বিমল পাল, রেলওয়ে মুক্তিযোদ্ধা কমান্ডার মোয়াজ্জেম হক, বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আতা এলাহী, সহকারী কমান্ডার এড.হাসান আলী খান, সাবেক সদর উপজেলা কমান্ডার গোলাম মোস্তফা,বীর মুক্তিযোদ্ধা সেলিম সরদার রবার্ট, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) উত্তম চক্রবর্তী রকেট, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম, বীর মুক্তিযোদ্ধা নবী হোসেন, বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান, সমাজসেবক আলী ইউসুফ, মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ-সভাপতি গোলাম মোস্তফা কামাল শামীম, পল্লী সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ বুলবুল।

পরিবারবর্গের পক্ষ থেকে বক্তব্য রাখেন- জাহানারা খানম। এসময় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধাগন ও পরিবারবর্গের অন্যান্য সদস্যবৃন্দ প্রমুখ। অপরদিকে দুপুরে জেলা আইনজীবী সমিতির এড. শহীদ নজরুল ইসলাম ভবনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ময়মনসিংহ বিভাগীয় কমিটির ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইকরামুল হক টিটু। এছাড়া নগরীর ২৩ নং ওয়ার্ড এলাকায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে গণসংযোগ করেন তিনি।

Print Friendly, PDF & Email

সংবাদটি শেয়ার করুন