বুধবার, ১০ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২

জয়পুরহাটে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ক্ষেতলাল উপজেলা ভূমি অফিসের অফিস সহায়ক রেশমা বেওয়া (৩৮) ও তামিম হোসেন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রেশমা জেলার ক্ষেতলালের বটতলী বাজার এলাকায় ও শিশু তামিম জয়পুরহাট সদরের এলাকায় সড়ক দুর্ঘটনার প্রাণ হারায়।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ক্ষেতলাল উপজেলার বটতলী বাজার এলাকায় মোটর সাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।স্থানীয় লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে দ্রুত জয়পুরহাটের জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করিয়ে দিলে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর সেখানে তার মৃত্যু হয় ।

নিহত রেশমা বেওয়া জয়পুরহাট শহরের দেওয়ানপাড়া মহল্লার মৃত মিরাজ উদ্দীনের স্ত্রী ও মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের মেয়ে। তিনি ক্ষেতলাল উপজেলা ভূমি অফিসের অফিস সহায়ক ছিলেন।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ও জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির দুর্ঘটনায় দুজনের প্রাণ হানির সত্যতা নিশ্চিত করে জানান, ‘ ক্ষেতলাল ভূমি অফিসের অফিস সহায়ক রেশমা তার এক সহকর্মীর মোটর সাইকেলে করে জয়পুরহাট থেকে ক্ষেতলালে তার কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ক্ষেতলালের বটতলী বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান। অপরদিকে বুধবার (২১ফেব্রু:) সন্ধ্যায় জয়পুরহাটের সদর উপজেলার চক শাক এলাকায় সড়ক অতিক্রম কালে একটি ট্রাক্টর এর ধাক্কায় শিশু তামিম হোসেন গুরুত্বর আহত হলে তাকে দ্রুত জয়পুরহাট জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তামিম চাকশ্যাম গ্রামের আব্দুল জলিলের ছেলে ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  গুড়িয়ে দেয়া হলো কুমিল্লার কান্দিরপাড়ের সব অবৈধ স্থাপনা

সংবাদটি শেয়ার করুন