বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নভোএয়ারে আকাশে উড়লো সুবিধা বঞ্চিত শিশুরা

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে আকাশ ভ্রমণ করল দেশের বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। আজ মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিভিন্ন বয়সের ২০ জন শিশুকে কক্সবাজার ঘুরিয়ে নিয়ে আসে নভোএয়ার। 

নভোএয়ারের একটি ফ্লাইট ঢাকা থেকে আজ সকাল ১০টায় শিশুদের নিয়ে কক্সবাজার যায়। এরপর কক্সবাজার থেকে বিকাল সাড়ে ৪টার দিকে আবার ঢাকায় ফিরে আসে। এ সময় শিশুরা বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার ও রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডে আনন্দঘন সময় কাটায়।

স্বপ্ন পূরণের অনুভুতি প্রকাশ করে পঞ্চম শ্রেনীর ছাত্র তামজিদ ইসলাম জানায়, কখনো ভাবিনি যে প্লেনে করে সমুদ্রে ঘুরতে যাব। নভোএয়ারের কাছে কৃতজ্ঞতা জানাই আমাদের এই স্বপ্ন পূরণ করার জন্য।

উম্মে হাবিবা বলেন, মেঘের উপর দিয়ে উড়োজাহাজে করে কক্সবাজারে ঘুরতে যাচ্ছি, এটি আমার কাছে অসাধারণ লেগেছে। আমরা বীচে খেলা করেছি। ফিশ ওয়ার্ল্ডে গিয়ে বিভিন্ন ধরনের মাছ দেখেছি। এই ভ্রমণটি আমার কাছে স্বপ্নের মতো লেগেছে।

উপস্থিত নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে নভোএয়ার এ ধরনের উদ্যোগ নিয়েছে। শিশুরাই জাতির ভবিষ্যৎ, তাদেরকে অনুপ্রেরণা দেয়ার জন্যই আমাদের এই প্রচেষ্টা।

আনন্দবাজার/এম.কে

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  করোনায় প্রস্তুত লালমনিরহাটের ইমার্জেন্সি রেসপন্স টিম

সংবাদটি শেয়ার করুন