শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দশমিনায় শিক্ষক সমাজের মানববন্ধন

শিক্ষ‌কের উপর সন্ত্রাসী হামলার প্রতিবা‌দে পটুয়াখালীর দশমিনায় মানববন্ধন কর্মসূচী পালন ক‌রে‌ছে শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা।

গত (২২ জানুয়ারি) দুপুরে উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বড়গোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ও খণ্ডকালীন শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন আলতাফের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। তারই প্রতিবাদে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০ টায় দশমিনা উপজেলা পরিষদের সামন এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

জানা যায়, গত কয়েকদিন আগে ওই শিক্ষক স্কুল ছুটি দিয়ে বাড়ি ফেরার পথে স্থানীয় শানু ভূইয়ার ছেলে জামাল ভূইয়া পিছন থেকে এসে বাঁশের লাঠি দিয়ে ডান পায়ের নলার উপর বাড়ি মেরে বাড়ির আঘাতে পা ভেঙ্গে যায় এবং ধান বিক্রি করা পকেটে থাকা ১৫ হাজার টাকা নিয়ে যায়।

এসময় বক্তব্য রাখেন, জাতীয় শিক্ষক সমিতির দশমিনা উপজেলা শাখার সভাপতি কাজী আনোয়ার হোসেন, মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা নূরে আলম ছিদ্দিকি, দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি আহম্মেদ ইব্রাহিম অরবিল, এস এ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাওসার আলম, বড়গোপালদী মাধ্যমিক বিদয়ালয়ের প্রধান শিক্ষক ফোরকারন মিয়া প্রমুখ।

মানববন্ধ‌নে শিক্ষক নেতারা বলেন, আগামী ৩ দিনের মধ্যে আসামীকে গ্রেপ্তার করা না হলে শিক্ষক সমাজ বৃহত্তর আন্দোল কর্মসূচী ঘোষণা করবো।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  বিশ্বজুড়ে হোয়াটসঅ্যাপ ব্যবহারে বিভ্রাট চলছে- রয়টার্স

সংবাদটি শেয়ার করুন