শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে আইন শৃঙ্খলা সদস্যদের ব্রিফিং অনুষ্ঠিত

আগামী ৭জানুয়ারি রবিবার জয়পুরহাটে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলার বিভিন্ন ভোট কেন্দ্র সমূহে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ এবং আনসার-ভিডিপি সদস্যদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে- জয়পুরহাট পুলিশ লাইন্স গ্রাউন্ডে পুলিশ এবং আনসার-ভিডিপি সদস্যদের এ ব্রিফিং প্রদান করেন- পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম

ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার এ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার জন্য দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ এবং আনসার-ভিডিপি সদস্যদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের প্রয়োজনীয় নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত ভোট কেন্দ্রের দায়িত্বে থাকাকালীন (দায়িত্ব পালনকালে) সেখানকার স্ট্যান্ডবাই, মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স ও অফিসারদের উদ্দেশ্যে দিক নির্দেশনা প্রদান সহ করনীয় ও বর্জনীয় বিভিন্ন বিষয়ের ওপর বিস্তারিত আলোকপাত করেন।

এ ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) কেএমএ মামুন খান চিশতী, অতিরিক্ত (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার ফারজানা হোসেন এবং আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,এ ব্রিফিং প্যারেডে জেলার প্রায় সাড়ে ৩হাজার পুলিশ এবং আনসার-ভিডিপি সদস্য অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  নির্বাচন সামনে রেখে রাজধানীতে বিজিবি মোতায়েন

সংবাদটি শেয়ার করুন