মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীপুরে স্কুল ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরে নবম শ্রেণির এক ছাত্রী ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (১৮ নভেম্বর) সকাল ৭ টার দিকে উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের পশ্চিম আজুগীচালা গ্রামের বাদল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আজুগিচালা গ্রামের বাদল মিয়ার মেয়ে আরজিনা আক্তার (১৪)। সে স্থানীয় ধনুয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।

নিহত আরজিনা কি কারনে আত্মহত্যা করেছে এমন প্রশ্ন করা হলে, তার পরিবারের পক্ষ থেকে কোন প্রকার জবাব পাওয়া যায়নি। তবে এলাকায় গুনজন উঠেছে আরজিনা আক্তার প্রেম সংক্রান্ত কারনে আত্মহত্যা করেছে। নিহতের মা রাহিমা খাতুন বলেন, ডার্চ বাংলা নামক কারখানায় চাকরী করি, সকালে উঠে আমি ডিউটিতে চলে গেছি,চলে যাওয়ার কিছু ক্ষন পরেই খবর পাই গলায় উরনা পেচিয়ে ঘরের ভেতরে সিলিং ফ্রানের সাথে আরজিনা আত্মহত্যা করেছে। এর বেশি কিছু বলতে পারবনা।

ধনুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক জানান, আমি এখন ট্রেনিংয়ে আছি,এ বিষয়ে কিছু বলতে পারবোনা।

মাওনা চকপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ  (এসআই) মো. মিন্টু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আরজিনার হাতে লেখা একটি চিরকুট পাওয়া গিয়েছে। চিরকুটে লিখা রয়েছে আমার মুত্যুর জন্য কেউ দায়ীনা, নিহতের পরিবারের আবেদনের পরিপেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  শক্তিশালী হচ্ছে ‘আম্ফান’ ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত

সংবাদটি শেয়ার করুন