রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জাবিতে আন্তঃবিভাগ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন সরকার ও রাজনীতি বিভাগ

জাবিতে আন্তঃবিভাগ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন সরকার ও রাজনীতি বিভাগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সরকার ও রাজনীতি বিভাগ।

বুধবার (০৮ নভেম্বর) সকালে কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত প্রতিযোগিতায চূড়ান্ত পর্বে চারুকলা বিভাগকে ১৫-৫ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার এ গৌরব অর্জন করে বিভাগটি।

এবারের প্রতিযোগিতায় সর্বোচ্চ ৫৬ টি গোল করে সেরা গোলদাতার পুরস্কার লাভ করেছেন সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থী মমিনুল ইসলাম আরাফ। তাছাড়া সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চারুকলা বিভাগের শিক্ষার্থী জুসাই।

উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আবদুল্লাহ হেল কাফীর সভাপতিত্বে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আবদুল্লাহ হেল কাফী বলেন, ‘ হ্যান্ডবল প্রতিযোগিতাটি জাবিতে খুবই জনপ্রিয়। অত্যান্ত সুশৃঙ্খল ও চমৎকারভবে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত উপাচার্য স্যার সহ অন্যান্য অতিথিরা খেলাটি উপভোগ করেছেন।’ খেলাটি সুশৃঙ্খল ও পরিপাটি করার জন্য তিনি শারীরিক শিক্ষা বিভাগের পরিচালকসহ সকলে ধন্যবাদ জানান।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ।

এছাড়াও প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আবদুল্লাহ হেল কাফীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সমাজবিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক বশির আহমেদ, প্রক্টর আ.স.ম. ফিরোজ-উল-হাসান, বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ভাই গিরিশচন্দ্র সেন যাদুঘর ৬ বছরেও উন্মুক্ত হয়নি

সংবাদটি শেয়ার করুন