সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

খাঁড়িরপার আবাসন প্রকল্পে খাদ্য সহায়তা

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের প্রায় যোগাযোগ বিচ্ছিন্ন জনপদ- নুনগোলা খাঁড়িরপার আবাসন প্রকল্পের ৪০টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারের ১০কেজি করে চাল প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার বিকালে ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যার নেতৃত্বে- স্থানীয় আলমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিমের সহায়তায় ঘরে সরেজমিনে ওই আবাসন প্রকল্পে গিয়ে (উপস্থিত হয়ে) সেখানে বসবাসকারী ৪০টি পরিবারের সদস্যদের সাথে তাদের বিভিন্ন সমস্যা ও অভাব – অভিযোগ নিয়ে মতবিনিময় শেষে এ খাদ্য সহায়তা প্রদান করা হয় ।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলার সহকারী কমিশনার – ভূমি (এসি ল্যান্ড) জান্নাতুল ফেরদৌস ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রুহুল আমিন পাপন উপস্থিত ছিলেন।

ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা ওই আবাসনের উপকারভোগীদের যাতায়াতের সুবিধার্থে- একটি ব্রিজ রাস্তা সহ একটি ব্রিজ নির্মাণের উদ্যোগ গ্রহণের প্রতিশ্রুতি দেন। তিনি বলেন, খুব শীঘ্রী সকলের প্রচেষ্টায় এ এলাকাবাসীর যোগাযোগের সুব্যবস্থা নিশ্চিত করতে কাজ শুরু করা হবে।

উল্লেখ্য, এ আবাসন প্রকল্পে যাতায়াতের জন্য রাস্তা না থাকায় অতি কষ্টে জমির আইল দিয়ে যাতায়াত করতে হয় ।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  ঈদ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের উপহার দিলেন প্রধানমন্ত্রী

সংবাদটি শেয়ার করুন