শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এখন থেকে ওদের পরিচয় পাবেন পোষাকে

এখন থেকে ওদের পরিচয় পাবেন পোষাকে

পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি-৩ (আরইআরএমপি-৩) শীর্ষক প্রকল্পের আওতায় গোপালগঞ্জ সদর উপজেলায় ২১টি ইউনিয়নের সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত ২১০ জন নারী কর্মীদের মাঝে এসব এপ্রোন বিতরণ করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরের দিকে সদর উপজেলা প্রকৌশল অধিদপ্তর (এলজিইডির) উদ্যোগে উপজেলা পরিষদের অডিটরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সদর উপজেলা প্রকৌশলী এস.এম. জাহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহসিন উদ্দীনসহ প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত নারী কর্মীদের উদ্দেশে গোপালগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক বলেন, স্থানীয় সরকারের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন নারী। পল্লী সড়ক ও কালভার্ট মেরামত, পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচির আওতায় নারীরা নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন। কোন কাজেই তারা এখন পিছিয়ে নেই। এ প্রকল্পের অন্যতম উদ্দেশ্য হলো দুস্থ নারীদের সহায়তা করা যাতে তারা নিজেরাই স্বাবলম্বী হতে পারে। নারীর ক্ষমতায়নে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সংক্রমণ সতর্কতায় উৎসব

সংবাদটি শেয়ার করুন