রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জয়পুরহাটে পূজা উদযাপন কমিটির সাথে থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত

জয়পুরহাটে পূজা উদযাপন কমিটির সাথে থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত

জয়পুরহাটে জেলা পূজা উদযাপন কমিটির সাথে সদর থানা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জয়পুরহাটে আসন্ন সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে জেলা পূজা উদযাপন কমিটির সাথে সদর থানা পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবিরের সভাপতিত্বে থানার সম্মেলন কক্ষে আয়োজিত এ সভায় অন্যান্যের মধ্যে জয়পুরহাট জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অ্যাডভোকেট ঋষিকেশ সরকার, সাধারণ সম্পাদক সুমন কুমার সাহা, সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নেপাল চন্দ্র প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় পূজার শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি পূজামন্ডপে সিসি ক্যামেরা স্থাপন এবং প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ,আনসার ও স্বেচ্ছাসেবক নিয়োজিত রাখার ওপর গুরুত্বারোপ করা হল পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেয়া হয়।

উল্লেখ্য, এবার জয়পুরহাট জেলার পাঁচটি উপজেলা ও পাঁচটি পৌরসভা এলাকায় মোট ৩০০টি মন্দির ও পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপিত হবে। এর মধ্যে জেলার জয়পুরহাট সদর উপজেলা ও পৌর এলাকায় ১১৭টি, পাঁচবিবি উপজেলা ও পৌর এলাকায় ৭৩টি, ক্ষেতলাল উপজেলা ও পৌর এলাকায় ৪২টি, কালাই উপজেলা ও পৌর এলাকায় ৩০টি ও আক্কেলপুর উপজেলা ও পৌর এলাকায় ৩৮টি মন্দির ও পূজামন্ডপে দূর্গা পূজা উদযাপিত হবে।

Print Friendly, PDF & Email
আরও পড়ুনঃ  সিংড়ার বন্যা দুর্গতদের পাশে প্রতিমন্ত্রী পলক

সংবাদটি শেয়ার করুন